ROG Strix XG27WQ HDR Gaming Monitor


 ASUS XG27WQ HDR GAMING MONITOR







ASUS বলেছে তারা XG27WQ  নামে একটি গেমিং মনিটর বাজারে আনবে,, এই মনিটরে নেটিভ 165 হার্জ রিফ্রেশ রেট, একটি ডাব্লুকিউএইচডি রেজোলিউশন এবং ফ্রি সিংক প্রিমিয়াম প্রো সমর্থন হিসাবে কিছু চমত্কার বৈশিষ্ট্য রয়েছে।  এই বৈশিষ্ট্যগুলি এই মনিটরের গেমার, বিশেষত প্রতিযোগিতামূলক গেমারদের জন্য উপযুক্ত করে তোলে।  এটি কেবল 165 হার্জ রিফ্রেশ রেটের কারণে নয় তবে একটি বাঁকানো প্রদর্শনের কারণেও।  দুঃখের বিষয়, ASUS এই দুর্দান্ত মনিটরের বিষয়ে কোনও মূল্য প্রকাশ করেনি।




আরআরজি স্ট্রিক্স এক্সজি 27 ডব্লিউকিউ এইচডিআর গেমিং মনিটরটিতে একটি 2560 এক্স 1440 বা ডাব্লিউকিউএইচডি রেজোলিউশন সহ একটি দ্রুত 165 হার্জ রিফ্রেশ রেট রয়েছে যা প্রতিযোগিতামূলক গেমপ্লে জন্য উপযুক্ত।  এই বৈশিষ্ট্যগুলির পাশাপাশি, এই মনিটরটি ASUS- এক্সক্লুসিভ এক্সট্রিমিটি এক্সট্রিমিটি লো মোশন ব্লার প্রযুক্তি ব্যবহার করে।  এই প্রযুক্তিটি এই মনিটরের জন্য 1 এমএস এমপিআরটি প্রতিক্রিয়া সময় রাখতে দেয় এবং গেমস বা সিনেমাগুলিতে উচ্চ অ্যাকশন মোশন চলাকালীন যে কোনও গতি অস্পষ্টতা তা দূর করে।  এই মনিটরে ডিসপ্লেতে একটি 1500 আর বক্রতা বৈশিষ্ট্যযুক্ত এবং স্ট্যান্ডার্ড ফ্ল্যাট মনিটরের তুলনায় এই বক্রতা আরও অনেক বেশি নিমজ্জনিত অভিজ্ঞতার সুযোগ দেয়।



ডিসপ্লেতে এএমডি-র ফ্রি সাইনক প্রিমিয়াম প্রো প্রযুক্তি রয়েছে।  এই প্রযুক্তিটি চূড়ান্ত পারফরম্যান্স এবং দুর্দান্ত গতিশীল পরিসীমা ভিজ্যুয়ালগুলিতে খুব কম বিলম্ব বজায় রাখার সময় মসৃণ গেমিংয়ের সংমিশ্রণের অনুমতি দেয়।  এই প্রযুক্তি গেম খেলতে বা এইচডিআর সামগ্রী দেখার সময় ঘটে যাওয়া যে কোনও হস্তক্ষেপ বা স্ক্রিন টিয়ার বন্ধ করে দেয়।এই মনিটরে ডিসপ্লে এইচডিআর 400 এর জন্য সমর্থনও রয়েছে এবং এই মনিটরে একাধিক এইচডিআর মোড রয়েছে।  এই মোডগুলির মধ্যে ASUS সিনেমা এইচডিআর এবং আসুস গেমিং এইচডিআর অন্তর্ভুক্ত রয়েছে;  এই মোডগুলি যে ধরণের কন্টেন্ট প্লে হচ্ছে তার উপর নির্ভর করে সেরা ভিজ্যুয়ালগুলি নিশ্চিত করতে ক্যালিব্রেট করা হয়েছে।
সংযোগের জন্য, এই মনিটরে দুটি HDMI 2.0 বন্দর, একটি ডিসপ্লেপোর্ট 1.2 এবং একটি ইউএসবি 3.0 বন্দর রয়েছে features  এই মনিটরের একটি ইউএসবি হাব রয়েছে যা 2 টি ইউএসবি পোর্ট বৈশিষ্ট্যযুক্ত যা সরাসরি এই মনিটরের মাধ্যমে আপনার কীবোর্ড এবং মাউস সংযোগের জন্য উপযুক্ত।  মনিটরের স্ট্যান্ডটি উচ্চতা, সুইভেল এবং টিল্ট সামঞ্জস্যের অনুমতি দেয়।

 আলোকপাতের জন্য, এই মনিটরে মনিটরের পিছনে অবস্থিত একটি আরজিবি রিং রয়েছে যা এই স্ট্যান্ডের নীচে টেবিলের আরওজি লোগোটিকে প্রজেক্ট করে।  এই আলো প্রভাবগুলি অন্যান্য এএসএস অরা-সমর্থিত উপাদান এবং পিসি পেরিফেরিয়ালগুলির সাথে সিঙ্ক্রোনাইজ করা যায়।

1 comment:

Thanks for reading Ali Hamim's blog. Comment below. Please do not enter any spam link in the comment box.Follow us by E-mail.

Powered by Blogger.